আফ্রিদি-মালিক-থিসারা খেলবেন বিশ্ব একাদশে

0
14

গত বছর হ্যারিকেন ইরমা আর মারিয়ার জোড়া আঘাতে ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হয় ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জ। ক্ষতিগ্রস্থ হয় তাদের স্টেডিয়ামগুলোও। ক্ষয়ক্ষতি কাটিয়ে সেগুলোকে আবারও খেলার উপযোগী করে তুলতে টাকার প্রয়োজন। সেই টাকা যোগাড় করতেই আগামী ৩১ মে ইংল্যান্ডের লর্ডসে বিশ্ব একাদশের বিপক্ষে একটি টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশে কারা থাকছেন, সেটা এখনও পুরোপুরি চূড়ান্ত হয়নি। তবে ইতোমধ্যেই সেখানে খেলতে সম্মতি জানিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি, অলরাউন্ডার শোয়েব মালিক এবং লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা।

এই তিনজনই বিশ্বকাপজয়ী দলের সদস্য। ২০০৯ সালে লর্ডসে পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলে ছিলেন আফ্রিদি আর মালিক। ২০১৪ সালে ঢাকায় লঙ্কানদের শিরোপা জয়ের অন্যতম নায়ক ছিলেন থিসারা পেরেরা।

আফ্রিদি-মালিক-পেরেরা ছাড়াও চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচটিতে খেলার কথা রয়েছে ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগানের। তিনিই দলটিকে নেতৃত্ব দেবেন।

এদিকে, ওয়েস্ট ইন্ডিজ দলকে নের্তৃত্ব দেবেন কার্লোস ব্রেথওয়েট। থাকবেন ক্রিস গেইল, মারলন স্যামুয়েলস, স্যামুয়েল বদ্রি এবং আন্দ্রে রাসেলের মতো তারকা। সুত্রঃ জাগো নিউজ ২৪।

Leave a Reply