সেনসেশন ‘সানিয়া মালহোত্রা’ তে মাতোয়ারা গোটা বলিউড!!

0
9
সানিয়া মালহোত্রা

দিল্লির বাসিন্দা সানিয়া। পুরো নাম সানিয়া মালহোত্রা। এই নতুন সেনসেশনকে নিয়ে মাতোয়ারা গোটা বলিউড। এর আগে ব্যবসাসফল ছবি ‘দঙ্গল’ এ আমির খানের বিপরীতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন সানিয়া। কিন্তু তার অভিনীত সদ্য মুক্তি পাওয়া ‘বাধায় হো’ সানিয়াকে আরও বেশি আলোচনায় এনে দিয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, গত ১৮ অক্টোবর সানিয়া মালহোত্রা অভিনীত ‘বাধায় হো’ তে মুক্তি পায়। ছবিটির পরিচালক ও প্রযোজক হচ্ছেন অমিত শর্মা। ছবিতে সানিয়া মালহোত্রার বিপরীতে রয়েছেন আয়ুষ্মান খুরানা।

তবে এ ছবিতে সানিয়ার বিপরীতে আয়ুষ্মান খুরানা অভিনয় করলেও দর্শকদের নিরাশ করেননি তারা। মুক্তির প্রথম পাঁচ সপ্তাহে বক্স অফিসে প্রায় দুইশো কোটি রুপির মত ব্যবসা করে ফেলেছে ছবিটি। সানিয়া মালহোত্রা অভিনীত দ্বিতীয় ছবিটিও যে বক্স অফিসে দুইশো কোটি রুপি ছাড়িয়ে যাবে তা মাথায় ছিলো না তার।

ছবিটির সাফল্য নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সানিয়া বলেন, ‘এটা আমার ক্যারিয়ারে একটা টার্নিং পয়েন্ট। আমি ভীষণ উল্লসিত যে আমার অভিনীত দ্বিতীয় ছবি ‘বাধায় হো’ একটা মাইলফলক স্পর্শ করবে। আর পেছনে রয়েছে দর্শকদের ভালোবাসা, দর্শকরাই আমাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।’

এরপর নতুন ছবি রিতেশ বার্তার ফিল্ম ‘ফোটোগ্রাফ’ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন এ নায়িকা।
// সুত্রঃ সমকাল//

Leave a Reply