একই ফ্রেমে জয়া আহসান ও মৌ

0
4
জয়া আহসান ও মৌ

মৌ আর আপনি একসঙ্গে কাজ করেছেন। কেমন হলো? ‘জোশ!’ বললেন জয়া আহসান, বাংলাদেশ আর ভারতের বাংলা ছবির এ সময়ের অন্যতম জনপ্রিয় তারকা। গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ‘বিয়ে বাড়ির গল্প’ হাউসে মৌ আর জয়া আহসান একসঙ্গে অংশ নিয়েছেন ফটোশুট ও ভিডিও শুটে। সারা দিন কাজ হয় সেখানে।

গতকাল শুক্রবার প্রথম আলোকে জয়া আহসান বলেন, ‘মৌ আমার খুব ভালো বন্ধু। কিন্তু আমাদের দেখা হয় কম। এবার তো অনেক বছর পর দুজনের দেখা হলো। আমরা দুজনই খুব আনন্দ নিয়ে কাজ করেছি।’

জয়া আহসান ও মৌ

জয়া আরও বললেন, ‘মৌ আমার খুব পছন্দের মডেল। মানুষ হিসেবে তাঁকে ভীষণ পছন্দ করি। আমার যেকোনো সংকটের সময় তাঁকে পাশে পেয়েছি। অসাধারণ!’

আর মৌ বলেন, ‘আমাদের সরাসরি দেখা হলো সম্ভবত পাঁচ বছর পর। আর দুজন এবারই প্রথম একসঙ্গে কাজ করেছি।’

মৌ আর জয়া আহসানকে নিয়ে এই শুটের আয়োজন করেছে বিশ্বরঙ। এই প্রতিষ্ঠানের কর্ণধার বিপ্লব সাহা। এই শুট, দুই তারকার পোশাক আর সাজগোজ—সবকিছুর ভাবনা তাঁরই। জানালেন, ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় এই দুই তারকাকে নিয়ে শুটের আয়োজন করা হয়। শিগগিরই তা প্রকাশ করা হবে।

জয়া আহসান এবারই প্রথম চলচ্চিত্র প্রযোজনা করছেন। হ‌ুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবির নাম ‘দেবী’। বিপ্লব সাহা আরও জানালেন, এই ছবির ক্রিয়েটিভ ব্র্যান্ডিংয়ের সঙ্গে যুক্ত হয়েছে বিশ্বরঙ। ভিডিও চিত্রটি নির্মাণ করছেন মনজু আহমেদ।

জয়া আহসান ও মৌ

জয়া আহসান ছবির কাজে এখন বেশির ভাগ সময় কলকাতায় থাকেন। আজ জানালেন, সাত দিন আগে ঢাকায় এসেছেন। আরও চার দিন থাকবেন। কলকাতায় ফিরেই কৌশিক গাঙ্গুলীর নতুন ছবি ‘বিজয়া’র শুটিংয়ে অংশ নেবেন। ২০ মে থেকে ছবিটির শুটিং শুরু হবে। জয়া জানালেন, এরই মধ্যে ছবিটির মুক্তির তারিখ চূড়ান্ত হয়ে গেছে। আগামী আগস্ট মাসে মুক্তি পাবে ছবিটি।

এ বছর জয়া আহসান অভিনীত কয়েকটি ছবি মুক্তি পাবে কলকাতায়। আগস্ট মাসে মুক্তি পাবে ‘বিজয়া’, সেপ্টেম্বরে ‘বৃষ্টি তোমাকে দিলাম’ আর পূজা উপলক্ষে অক্টোবরে ‘এক যে ছিল রাজা’। তবে অক্টোবরে তাঁর ‘ক্রিস ক্রস’ ছবিটিও মুক্তি পাবে।

এবার ঢাকায় এসে জয়া আহসান তাঁর ‘দেবী’ ছবিটি নিয়ে বেশি কাজ করেছেন। বললেন, ‘এখন এই ছবিটির ব্যাপারে বেশি মনোযোগ দিচ্ছি। এ বছর তো অবশ্যই মুক্তি দেব। সামনে বিশ্বকাপ ফুটবল। তাই এরপর ভালো সময় ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি।’ সুত্রঃ প্রথম আলো।

Leave a Reply