এক মালী দুই ফুল -রণবীর!

0
24
আলিয়, রণবীর ও মাহিরা

বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রথমে ক্যাটরিনা কাইফ ও পরে দীপিকা পাডুকোনের প্রেমের সম্পর্কের কথা প্রায় সাবাই জানেন। দীপিকার সঙ্গে সম্পর্কের ভাঙণের পর বেশ কিছুদিন একাই ছিলেন তিনি। তবে সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে রণবীরের ঘনিষ্টতা নিয়ে বলি পাড়ায় ভালোই গুঞ্জণ উঠেছে।

কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে নতুন খবর। একই সঙ্গে নাকি দুই নৌকায় পা রেখে চলেছেন বলিউডের এই চকোলেট বয়। গুঞ্জণ উঠেছে আলিয়ার পাশাপাশি পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও সমানতালে ঘনিষ্টতা বাড়াচ্ছেন রণবীর।

জি নিউজে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শ্যুটিংয়ের জন্য পরিচালক অয়ন মুখোপাধ্যায় ও অভিনেত্রী আলিয়া ভাটসহ বাকি কলাকুশলিদের সঙ্গে বুলগেরিয়ায় গিয়েছিলেন রণবীর। কিন্তু শ্যুটিং শেষ করে অন্য সবার সঙ্গে মুম্বাই ফেরেননি তিনি। শুধুমাত্র মাহিরার সঙ্গে দেখা করার জন্য জরুরি কাজের অজুহাতে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে নেমে যান তিনি।

জানা গেছে, নিজের আগামী ছবি ‘ভার্নার’র প্রচারের জন্য লন্ডন গিয়েছিলেন মাহিরা। এছাড়াও ‘বিবিসি’র একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবেও আমন্ত্রিত ছিলেন তিনি। রণবীরের সঙ্গে দেখা করার পরে তিনি দেশে ফিরে গেলেও, এখনও লন্ডনেই অবস্থান করছেন রণবীর।

এর আগেও এই দুই তারকার ঘনিষ্টতার খবর শোনা গেছে। গত বছর সেপ্টেম্বর মাসে নিউইয়র্কে তাদের একসঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা গেছে। সেসময় দু’জনের একসঙ্গে ধূমপান করার কয়েকটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। সুত্রঃ সমকাল।

Leave a Reply