এমি জ্যাকসনের সঙ্গে রোম্যান্সে মজেছেন রজনীকান্ত-2.0 (ভিডিও দেখুন)

0
24
Song: Tu Hi Re | 2.0 | Rajinikanth | Akshay Kumar | A.R. Rahman | S. Shankar

যেভাবে সময় দৌঁড়াচ্ছে, যেভাবে প্রযুক্তি পৃথিবীকে গ্রাস করছে, সেই দ্রুতগতিতে প্রেম-ভালবাসাপ উপরেও খুব শীঘ্রই থাবা বসাবে এই প্রযুক্তি। অবশ্য বসাবে বললে ভুল, বসিয়ে ফেলেছে। তাও আবার সুপারস্টার রজনীকান্তের উপর। তাই তো রোবোট প্রেমিকার সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল তাকে।

সম্প্রতি মু্ক্তি পেয়েছে ‘2.0’ ছবির নতুন গান ‘তু হি রে’। এমি জ্যাকসনের সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল রজনীকান্তকে। প্রযুক্তি আপনার শত্রু হয়ে দাঁড়াবে, কখনও ভেবেছিলেন এমনটা হবে? অবশেষে প্রযুক্তিতেই কাবু গোটা বিশ্ব। সেই ঘটনাই উঠে এসেছে ‘2.0’ ট্রেলারে৷

ট্রেলারের শুরুতে দেখা গিয়েছিল, সব জায়গা থেকে এক নিমেষে উড়ে যেতে লাগল পৃথিবীর প্রত্যেকটা সেলফোন। চিত্রনাট্য অনুযায়ী, এমনই এক ঘটনা দিয়ে পৃথিবীর বুকে আঁছড়ে পড়বে বিপদ। বলা হচ্ছে, পৃথিবীর কলিযুগে এলিয়ানরা এসে নাকি পৃথিবী ধ্বংস করবে কিংবা দখল করবে। ফোন আকাশে উধাও হয়ে যাওয়া কি এরই আভাস? এটাই হল প্রশ্ন৷ এই উত্তর মিলবে চিট্টির কাছ থেকে। কারণ ‘রোবোট’র সিক্যুয়েল এই ‘2.0’ ছবিটি।

তামিল সুপারস্টার রজনীকান্তের সুপারপাওয়ারের জাদু ফের ছড়াতে চলেছে বিশ্ব জুড়ে। আসন্ন এই ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়৷ রজনীকান্ত ছাড়াও ছবিতে ভিলেনের রয়েছেন বলিউডের ‘প্যাডম্যান’ অক্ষয় কুমার। মানুষের খোলস ছেড়ে তিনি এখন পৃথিবীর সবচেয়ে ভয়ানক ভিলেন ডাক্তার রিচার্ড৷। আর তার সুপারপাওয়ারের পাশে ফেল বিজ্ঞান প্রযুক্তিও। এই সুপারপাওয়ারের উৎস হল সেলফোন। যাকে হাতিয়ার করে পৃথিবীর বুকে ঘোর অন্ধকার নিয়ে ধেয়ে আসছে সে।

বিজ্ঞানও যেখানে ব্যর্থ হল সেখানে আশার আলো কেবল চিট্টি। রজনীকান্ত অর্থাৎ ডাক্তার বসিকরণের’র স্পেশ্যাল রোবট চিট্টি। অবশেষে চিট্টিই এলো উদ্ধারে৷ কীভাবে সে এমন ভিলেনের থেকে বাঁচাবে পৃথিবীর মানুষদের? উত্তর মিলবে নভেম্বরের ২৯ তারিখ।

// সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন//

Leave a Reply