কোকা-কোলার নতুন পানীয় থাম্পস আপ চার্জড

0
3

বাংলাদেশে কোকা-কোলার ৫৫ বছর পূর্তি উপলক্ষে বাজারে নিয়ে এসেছে নতুন পানীয় ‘থাম্পস আপ চার্জড’। ভোক্তাদের জন্য বৈচিত্র্যপূর্ণ পানীয়পণ্য প্রদান করার প্রতিশ্রুতি রক্ষার ধারাবাহিকতায় এ পণ্যটি বাজারজাত করা হয়েছে বলে জানিয়েছে কোকা-কোলা।

শনিবার রাজধানীর র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে নতুন এই পানীয়র বাজারজাতকরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির দাবি ‘থাম্পস আপ চার্জড’ কোকা-কোলা কোম্পানির ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ’থাম্পস আপ’এর একটি কড়া স্বাদের অনন্য পানীয়, যা তরুণদের কাছে হবে ‘দুর্বার ও অদম্য দৃষ্টিভঙ্গি’র এক প্রতীক।

অনুষ্ঠানে কোম্পানির ভারত ও দক্ষিণ-পশ্চিম এশিয়ার প্রেসিডেন্ট টি কৃষ্ণকুমার, ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং) বিজয় পরশুরামন, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাদাব খান, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল, আবদুল মোনেম লিমিটেডের সহকারী ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মহিউদ্দীন মোনেমসহ কোম্পানির দেশীয় ও বিদিশি অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কোম্পানির পক্ষে টি কৃষ্ণকুমার বলেন, ‘‘বাংলাদেশে কোকা-কোলার গৌরবোজ্জ্বল ৫৫ বছর উদযাপন আমাদের জন্য একটি স্মরণীয় মুহূর্ত। নিত্যনতুন ও বৈচিত্র্যপূর্ণ পণ্য নিয়ে আসার ফলে কোকা-কোলা বাংলাদেশ সমৃদ্ধ হয়ে উঠছে। এভাবেই বিশ্বব্যাপী একটি পানীয় বাজারজাতকারী পরিপূর্ণ কোম্পানি হিসেবে নিজেদের পরিণত করতে কোকা-কোলা কোম্পানি দুর্বার গতিতে এগিয়ে চলেছে।

জানা গেছে, বাংলাদেশে ২৫০ এমএল পেট বোতলে বাজারজাত করা হচ্ছে থাম্পস আপ চার্জড, যার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ টাকা। প্রাথমিকভাবে দেশের প্রধান শহরগুলোতে পাওয়া যাবে এটি। তবে খুব শিগগিরই সারা দেশে বাজারজাত করা হবে পণ্যটি। সুত্রঃ জাগো নিউজ ২৪।

Leave a Reply