ক্লাসিকো খেলা হচ্ছে না মেসির!-ভিডিও দেখুন

0
11
ব্যথায় কাতরাচ্ছেন মেসি। ছবি: এএফপি

ক্লাসিকোঃ ন্যু ক্যাম্পে বার্সেলোনা–সেভিয়া ম্যাচের ১৪তম মিনিট। বার্সা সমর্থকদের চোখেমুখে রাজ্যের আঁধার। ভালভার্দের কপালেও চিন্তার ভাঁজ। বড় কোনো বিপদ নয় তো? প্রিয় মানুষটি যে ব্যথায় কাতরাচ্ছেন, মাঠে গড়াগড়ি খাচ্ছেন। সেভিয়ার ভাজকেজের সঙ্গে বল দখল করতে গিয়ে পড়ে যান লিওনেল মেসি।

এল ক্লাসিকো খেলা হচ্ছে না লিওনেল মেসির। শনিবার রাতে সেভিয়ার বিপক্ষে ৪-২ গোলে জয়ের দিনে ১৭ মিনিটে ইনজুরি নিয়ে বের হয়ে গিয়েছিলেন বার্সেলোনা প্রাণভোমরা। পরীক্ষার পর জানা গেলো দুঃসংবাদ। ডান হাতের রেডিয়াল হাড়ে চির ধরায় মাঠের বাইরে থাকবেন তিন সপ্তাহ।

বার্সেলোনার ফিজিও মাঠে ঢুকে মেসিকে সাইড লাইনের বাইরে নিয়ে গেলেন। ততক্ষণ মনে হচ্ছিল মেসি সামান্য চোট পেয়েছেন। মেসিও চেষ্টা করেছেন মাঠে ফেরার। কিন্তু খানিক পরেই দেখা গেল ডেম্বেলেকে নামানো হচ্ছে মেসির জায়গায়। আর মেসি তাঁর ডান হাতে ব্যান্ডেজ পেঁচিয়ে মাঠ ছাড়ছেন।
ধারণা করা হচ্ছে কাঁধে চোট পেয়েছেন মেসি। তবে চোট কতটা গুরুতর এখন পর্যন্ত সেটা জানা যায়নি। মেসির কোটি ভক্ত এতক্ষণে নিশ্চয় প্রার্থনায় বসে গেছেন—প্রিয় খেলোয়াড়টি খুব শিগগিরই মাঠে ফিরবেন এই আশায়।

এর আগে খেলার দ্বিতীয় মিনিটেই কুতিনহোর গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ডি বক্সের ভেতরে মেসির পাস থেকে নিখুঁত শটে গোল করেন বার্সেলোনার ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। এরপর সুয়ারেজের পাস থেকে মেসি নিজেই করেন দুর্দান্ত এক গোল। ম্যাচের ১২তম মিনিটেই স্বাগতিকেরা ২-০ গোলে এগিয়ে যায়। দলের দুই গোলেই অবদান রাখা মানুষটি যখন ব্যথায় কাতর হয়ে মাঠ ছাড়েন তখন গ্যালারির দর্শকেরা দাঁড়িয়ে সম্মান জানাবেন এটাই তো স্বাভাবিক।
// সুত্রঃ প্রথম আলো/বাংলা ট্রিবিউন//

Leave a Reply