খালেদা জিয়ার অসুস্থতায় উদ্বিগ্ন বিএনপি, সুচিকিৎসার দাবি

0
11

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতার সংবাদে উদ্বিগ্ন বিএনপি। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসার দাবি জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে নিজস্ব চিকিৎসকদের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষা ও সুচিকিৎসার সুযোগ দিতে হবে। জেলকোডেও নিজস্ব চিকিৎসককে দিয়ে চিকিৎসা করার সুযোগ দেয়ার নিয়ম আছে।

তিনি বলেন, বৃহস্পতিবার খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছিলাম, কিন্তু হঠাৎ করে বিকালে কারাকর্তৃপক্ষ জানায় তিনি অসুস্থ। সিভিল সার্জন কারাগারে গিয়ে তার স্বাস্থ্য পরীক্ষা করবেন। এর পর আর আমরা জানতে পারিনি তার শারীরিক অবস্থা কেমন। আমরা জানতে চাই, তিনি কেমন আছেন। তার নিজস্ব চিকিৎসকদের দেখার সুযোগ দেয়া হোক।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। এর পর থেকে তিনি নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন। সুত্রঃ যুগান্তর।

Leave a Reply