টিকল না ইমরানের তৃতীয় বিয়েও! কারণ জানলে চমকে উঠবেন!

0
10

ইসলামাবাদ: তৃতীয় বিয়েটিও বিপাকে? ইমরানের খানের বিয়ে ভাগ্য যে মোটেই সুবিধার নয়, তা আস্তে আস্তে পরিস্কার হচ্ছে৷ দু’মাস আগেই ঘটা করে নিজের তৃতীয় বিয়েটি করে নিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। সেই তৃতীয় বিয়েও এ প্যাঁচে পড়েছে৷ এমনই দাবি করল স্থানীয় একটি উর্দু সংবাদপত্র।

সংবাদপত্রটির দাবি বিয়ের আগে ইমরান বলেছিলেন যে তাঁর ইসলামাবাদের বাসস্থানে বশরার পরিবারের কেউ আসতে পারবেন না। কিন্তু বেশ কিছুদিন হল ইমরানের বাড়িতেই বশরার সঙ্গে থাকছিল বশরা এবং তাঁর প্রাক্তন স্বামীর ছেলে।

পাক সংবাদপত্র ‘ডেলি উম্মাত’-এর দাবি কিছুদিন আগেই ইমরানের সঙ্গে ঝগড়া হয়েছে তাঁর তৃতীয় স্ত্রী বশরা বিবির। সেই ঝগড়ার পরে ইমরানের বাড়ি ছেড়ে চলে গিয়েছেন বশরা। সম্ভবত বশরার ছেলেকে নিয়ে দু’জনের মধ্যে ঝগড়ার সূত্রপাত।

১৯৯৫-এর জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন ইমরান। ন’বছর একসঙ্গে থাকার পরে ডিভোর্স হয় দু’জনের। এরপরেই টিভি সঞ্চালক রেহাম খানকে বিয়ে করেন তিনি, কিন্তু সেটা টিকেছিল মাত্র ১০ মাস। এরপর বুশরাকে বিয়ে করেন ইমরান৷ বুশরার বয়স চল্লিশের ঘরে। তাঁরা ওয়াত্তু গোত্রের। তাঁর আগের স্বামীর নাম খাওয়ার ফরিদ মানেকা। সম্প্রতি বুশরার সঙ্গে খাওয়ার ফরিদের বিবাহবিচ্ছেদ হয়।

ইমরানের দাম্পত্য জীবনে নতুন কলহ নিয়ে মুখ খুলেছে টুইটারও। জানা গিয়েছে বশরাকে বিয়ে করার পরে নিজের পোষা কুকুরগুলিকে অন্য একটি জায়গায় দিয়ে এসেছিলেন ইমরান। বশরার দাবি ছিল যে ওই কুকুর থাকলে তাঁর আধ্যাত্মিক কাজকর্মে প্রভাব পড়বে। কিন্তু এখন জানা যাচ্ছে সেই কুকুরগুলি আবার ইমরানের বাড়িতে ফিরে এসেছে।

Leave a Reply