তেজগাঁও বিমানবন্দর বন্ধ হবে না: প্রধানমন্ত্রী

0
8
তেজগাঁও বিমানবন্দরে বিমান বাহিনীর এয়ার মুভমন্টে ফ্লাইটের নতুন ভিভিআইপি কমপ্লেক্সের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ফটো সৌজন্যে- ফোকাস বাংলা

তেজগাঁও বিমানবন্দর বন্ধ হওয়ার কোনও সম্ভাবনা নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে তেজগাঁও বিমানবন্দরে বিমান বাহিনীর এয়ার মুভমন্টে ফ্লাইটের নতুন ভিভিআইপি কমপ্লেক্সের উদ্বোধন করে তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, এই এয়ারপোর্ট কোনো দিনই বন্ধ হবে না। এটা বিমান বাহিনীর, বিমান বাহিনীরই থাকবে।

প্রধানমন্ত্রী বলেন, আমি এটুকু সতর্ক করতে চাই যে, এটার ওপর অনেকের কিন্তু দৃষ্টি আছে। এটা যেন বেহাত না হয়, বিমান বাহিনী এটাকে সেভাবে ব্যবহার করবে।

এসময় কর্মকর্তাদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে শেখ হাসিনা বলেন, এটার আশপাশে উঁচু উঁচু বিল্ডিং বানাতে হবে- এই চিন্তা যেন সকলের মাথা থেকে চলে যায়।

প্রধানমন্ত্রী বলেন, আমি বারবার বিমান বাহিনীকে সতর্ক করেছি, এই জায়গা নেওয়ার জন্য সকলে কিন্তু হাত বাড়িয়ে বসে আছে।

তিনি বলেন, কখনো যেনো এটা নিতে না পারে, সেজন্য এটার ব্যবহার বাড়াত হবে। মাঝে মাঝে এখান থেকে প্লেন চালাতে হবে। আমি যতদিন ক্ষমতায় আছি, আমি দেবই না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী, তিন বাহিনী প্রধান এবং বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।
// সুত্রঃ সমকাল//

Leave a Reply