পরমব্রতর সন্তানের মা হতে চলেছেন অরুণিমা

0
17

কলকাতা: খুশির খবর মোটেও নয়! কেচ্ছা তাও নয়! পুরোটাই চিত্রনাট্য। স্বামী-স্ত্রীর ভূমিকার এবার পরমব্রত চট্টোপাধ্যায় ও অরুণিমা ঘোষ। সিনেমার নাম ‘কন্যা’। যে কাহিনিতে পরমের সন্তানের মা হতে চলেছেন অরুণিমা। আর তাই নিয়েই যতকান্ড।

কাল্পনিক গল্প নয়। সিনেপ্রেমীদের পছন্দের তালিকার হট-লিস্টে এখন বাস্তব কাহিনি। হলিউড-বলিউড বেয়ে, যে ফ্লেভারে এখন ময়ময় করছে টলিপাড়া। ‘কন্যাসন্তান বাঁচাও’ অনুরণনে তৈরি হচ্ছে ‘কন্যা’। নেপথ্যে সুপ্রিয় সেন। পরিচালিকার কথায়, “সমাজে এখনও বহুক্ষেত্রে কন্যাসন্তান কাঙ্ক্ষিত নয়। জীবনে মেয়েদের যে কত রকম বাধার মধ্য দিয়ে এগোতে হয়, সেটাই দেখাতে চেষ্টা করব এই ছবিতে।” এর আগে সুপ্রিয়া বহু তথ্যচিত্র পরিচালনা করেছেন এবং জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন। তবে এটি তাঁর প্রথম ফিচার ফিল্ম।

সিনেমার প্লট অনুযায়ী, পরমের সঙ্গে বিয়ের পর সুখেই সংসার করতে থাকেন অরুণিমা। বিপত্তি শুরু হয় যখন সে সন্তানসম্ভবা হয়। কারণ তারপরই তাঁকে মেরে ফেলার চেষ্টা হতে থাকে। শুরু হয় এক একা মেয়ের লড়াইয়ের গল্প। সে কলকাতা শহর জুড়ে নানা জায়গায় পালিয়ে বেড়ায়। আর শেষ পর্যন্ত সন্তানের জন্ম দিতে পারছে কি না, তাই নিয়েই এই ছবি। মানে একাহিনিরে রয়েছে পারিবারিক ড্রামা থেকে থ্রিলারের পাঞ্চ।

ছবিতে অভিনয় ছাড়াও, ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে আছেন পরমব্রত। অরুণিমা-পরম ছাড়াও এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। আপাতত জমিয়ে চলছে ছবির শ্যুটিং। খুব তাড়াতাড়ি জানানো হবে ছবি মুক্তির দিনক্ষণ।

Leave a Reply