পর্ণশ্রীতে ‘লাইভ পর্ন’ চালিয়ে আট যুগল সহ গ্রেফতার ১৭

0
20

কলকাতা: মধুচক্রের আসর থেকে গ্রেফতার করা হল ১৭ জনকে। যাদের মধ্যে আট জন মহিলা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার বেহালার পর্ণশ্রী এলাকায়। কলকাতা পুলিশের একটি বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে মধুচক্রের সঙ্গে জড়িতদের।

শুরুটা হয়েছিল মাস দেড়েক আগে। বেহালার পর্ণশ্রী থানা এলাকার উপেন বন্দ্যোপাধ্যায় রোডের উপরের একটি বাড়ি ভাড়া নিয়েছিল সুব্রত সামন্ত নামের এক ব্যক্তি। বাড়ির মালিক পেশায় চিকিৎসক। এই শহরে থাকেন না।

ভাড়া নেওয়া সেই দ্বোতলা বাড়িতেই চলছিল মধুচক্রের কারবার। জানা গিয়েছে একটি কল সেন্টার চালানোর জন্য ভাড়া নেওয়া হয়েছিল বাড়িটি। কল সেন্টার হলে অনেক ছেলেমেয়ে সেখানে আসা-যাওয়া করবে সেটা খুবই স্বাভাবিক বিষয়। সেই কারণে কারো মনে কোনও সন্দেহ জাগেনি। কিন্তু, তাল কাটল পুলিশের নজরদাড়িতে।

গোপন সূত্র মারফত পুলিশ জানতে পারে যে উপেন বন্দ্যোপাধ্যায় রোদের একটি দ্বোতলা বাড়ির মধ্যে চলছে মধুচক্র। সেই চক্র ভাঙতে আসরে আমে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। স্থানীয় পর্ণশ্রী থানার সহযোগিতায় মঙ্গলবার সন্ধ্যায় চালানো হয় অভিযান। আর সেই অভিযানেই গ্রেফতার করা হয় আট জন মহিলা এবং নয় জন পুরুষকে। যারা সকলেই প্রত্যক্ষভাবে ওই মধুচক্রের সঙ্গে জড়িত ছিল। ধৃত এক জন পুরুষ ওই মধুচক্রের ম্যানেজার। বাকি ১৬ জন অর্থাৎ আট যুগল নিজেদের মধ্যে যৌনতায় মগ্ন ছিল। সেই আসর থেকেই গ্রেফতার করা হয় তাদের। মালিক সুব্রত সামন্ত পলাতক।

শুধু যৌনতা নয়, খদ্দেরদের জন্য মদ্যপানেরও বিশেষ ব্যবস্থা করা হতো। ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে তিন কার্টুন বিয়ারের বোতল। একইসঙ্গে অনেকগুলি ‘বিএফ’ সিনেমার সিডি ক্যাসেট। বিপুল পরিমাণ কন্ডোম এবং তিনটি বাইক। বুধবার ধৃতদের আলিপুর আদালতে তোলা হবে।

Leave a Reply