পুজোর সাজে নতুন কনে!

0
5

কলকাতা: বিয়ের পর প্রথম পুজোটা স্পেশ্যাল। তাইতো এখন থেকেই নিজেকে সাজাতে ব্যস্ত রাজ ঘরণী। শাড়ি থেকে সালোয়াড় তাঁর একের পর এক ছবিতে মশগুল সাইবারবাসী। যদিও পুজোর আড্ডা বা প্যান্ডেল হপিং কোনওটিই নয়! তাহলে! পুজো ইভেন্ট কভার।

জো মানেই অভিনেতা-অভিনেত্রীদের এক্সট্রা দায়িত্ব। কেউকে যেতে হবে শপিং স্টোর ওপেনিং তো কেউ যাবে প্যান্ডেলের ফিতে কাটতে। শ্যুটিং, রিহার্সাল সব মিলিয়ে টাইট শিডিউল। এরই মাঝে টাইম বাঁচিয়ে চলে পুজো ইভেন্টার কাজ। ঠিক যেমন ঘর-বাইরে সব দিক সামলে শুভশ্রী রেডি এক মল ওপেনিংয়ে যাওয়ার জন্য।

এদিকে বড়পর্দায় না দেখা গেলেও স্বামীর সঙ্গে কাজে মন দিয়েছেন নায়িকা। এবছর টিএমটি বারের পুজোর মিউজিক অ্যালবামে রয়েছেন তিনি। একদিকে একই গানে রয়েছেন শুভশ্রী-মিমি। অন্যদিকে পরিচালক রাজ। সঙ্গে বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি। এবং প্রথমবার গানের সঙ্গে সঙ্গে ফিচারিংও জিৎ গাঙ্গুলি। রয়েছে বনিও এককথায় ফুল অফ এন্টারটেনইমেন্ট। যা এখন ইউটিউবে ঘুরে ফিরছে।

পুরো গানটি দুর্গা পুজো আবহয় নিয়ে। পরিচালক রাজের কথায়, ” আমি এরআগে পুজোর দু’তিনটে গান শ্যুট করেছি। কিন্তু এটা এক্কেবারে অন্যরকম।” এই গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। গেয়েছেন শান, অভিজিৎ এবং জিৎ গাঙ্গুলি নিজে। শুভশ্রী-মিমি ছাড়াও এই গানে ছিলেন নুসরত। হ্যাঁ ছিলেন। কারন মেকিং ভিডিওতে নুসরতকে দেখা গেলেও আসল গানে ছেঁটে ফেলা হয়েছে তাঁকে। যার কারন এখনও অজানা।

তবে বড়পর্দায় এখনই দেখা মিলছে না রাজ ঘরণীর। তবে একথা সবার জানা তৈরি হবে ‘বস’ সিক্যুয়াল। সেখানে জিৎ-এর বিপরীতে দেখা যাবে নায়িকাকে। আপাতত তাঁর জন্যই প্রস্তুতি নিচ্ছেন নায়িকা।
সুত্রঃ kolkata24x7

Leave a Reply