প্রিয়াংকা, দীপিকাকে ছাড়িয়ে শীর্ষে আনুশকা!

0
14

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন ও প্রিয়াংকা চোপড়ার চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে আছেন আনুশকা শর্মা। ভারতের একটি প্রযুক্তি কোম্পানির জরিপে এই তথ্য উঠে এসেছে।

ভারতে ১৪টি ভাষায় ব্যবহৃত ফেসবুক, টুইটার, পত্রিকায় প্রকাশিত সংবাদ, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়া খবর, সম্প্রচার এবং ডিজিটাল প্লাটফর্মের আধেয় বিশ্লেষণ করে জরিপ প্রতিবেদনটি তৈরি করা হয়।

জরিপে সবচেয়ে বেশি নম্বর পেয়ে শীর্ষ স্থান অধিকার করেন আনুশকা শর্মা, দ্বিতীয় অবস্থানে আছেন প্রিয়াংকা চোপড়া আর তৃতীয় হন দীপিকা পাডুকোন। শীর্ষ দশে আরও জায়গা করে নেন কঙ্কনা রানাউত, সানি লিওন, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালন, তাপসী পান্নু এবং মাধুরী দীক্ষিত।

কোম্পানিটির এক শীর্ষ কর্মকর্তা বলেন, জরিপটির ফল অনেক গবেষণা করে তৈরি করা হয়েছে। এর মাধ্যমে বলিউড অভিনেত্রীরা জনপ্রিয়তায় কে কোন অবস্থানে আছেন তা জানা গেছে। তিনি তাদের এই জরিপ বিশ্বাসযোগ্য বলে দাবি করেন।

শীর্ষ স্থান অধিকারী আনুশকার সর্বশেষ ছবি ‘পরী’। বর্তমানে তিনি বরুন ধাওয়ানের বিপরীতে ‘সুই ধাগা’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া কিছুদিন আগে তিনি শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জিরো’ ছবির কাজ শেষ করেন। সূত্র: জি-নিউজ /সমকাল।

Leave a Reply