বর রণবীর কে নিয়ে বাপের বাড়ি দীপিকা!

0
27

ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে গত মঙ্গলবার দিনে ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল। এরপর গত রোববার সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরেছেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন।

ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বামীর সঙ্গে বলিউডের ‘পদ্মাবতী’ সরাসরি চলে যান শ্বশুরবাড়িতে। আর আজ মঙ্গলবার সকালে নতুন জামাইকে সঙ্গে নিয়ে বেঙ্গালুরুতে গেছেন দীপিকা পাড়ুকোন। সেখানে আগামীকাল বুধবার দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা রয়েছে।

আজ দীপিকা পরেছেন সাদা আনারকলি, গলায় মঙ্গলসূত্র আর হাতে চূড়া। রণবীর সিংকেও আজ দারুণ লেগেছে। তিনি পরেছেন সাদা শেরওয়ানির ওপর জ্যাকেট। বিমানবন্দরে তাঁদের বেশ খোশমেজাজে দেখা যায়। বিয়ের আনন্দ এখনো তাঁদের চোখেমুখে। আলোকচিত্রীদের অনুরোধে নতুন বউয়ের হাতে ধরে পোজ দেন রণবীর।

বেঙ্গালুরুর পর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর। এনডি টিভি।
// সুত্রঃ এনডি টিভি/ প্রথম আলো//

Leave a Reply