বাংলাদেশি অনুপ্রবেশকারীরা উইপোকার মত: অমিত শাহ

0
14
অমিত শাহ

জয়পুর: বাংলাদেশি অনুপ্রবেশকারীদের এবার উইপোকা বলে কটাক্ষ করলেন অমিত শাহ। ছত্তিসগড়ের পর এবার রাজস্থানে গিয়েও একই অনুপ্রবেশ নিয়ে মন্তব্য করলেন বিজেপির সর্বভারতূয় সভাপতি। রাজস্থানের আর কয়েকদিনের মধ্যেই হবে বিধানসভা নির্বাচন। তার আগে প্রচারে গিয়েই এমন মন্তব্য করলেন তিনি।

নির্বাচন উপলক্ষে রাজস্থানের বেশ কয়েকটি জায়গায় প্রচার চালাচ্ছেন অমিত। রাজস্থানের গঙ্গাপুরে একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘‌’অসমে কমপক্ষে ৪০লক্ষ অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারীকে চিহ্নিত করা হয়েছে। এই অনুপ্রবেশকারীরা উইপোকার মত।” সব অবৈধ অনুপ্রবেশকারীকে বের করে দেওয়া হবে বলেও উল্লখ করেন তিনি।‌

বসুন্ধরা রাজে সিন্ধিয়ার ভূয়সী প্রশংসা করে অমিত বলেন, এই সরকার অনড় ও অটলভাবে রাজ্যের উন্নতি করে চলেছে। এদের কোনও দল হঠাতে পারবে না।’‌ পাশাপাশি কংগ্রেসের সমালোচনা করে অমিত বলেছেন, ‘‌কংগ্রেস গোটা দেশে কিছুই করতে পারেনি। পারবেও না। কারণ ওদের কোনও নেতাই নেই। দলের কোনও নীতিই নেই।’‌

এর আগে রায়পুরে গিয়েও একই কথা বলেন অমিত শাহ। লোকসভা ভোটের পরেই দেশে থেকে হঠানো হবে সকল অনুপ্রবেশকারীদের। ছত্তিসগড়ে প্রকাশ্য জনসভাতেই সাফ জানিয়ে দেন তিনি। তিনি বলেছেন, “২০১৯ সালের লোকসভা নির্বাচনের পরে ভারতে কোনও অনুপ্রবেশকারী থাকবে না। বিজেপি অনুপ্রবেশকারীদের সঙ্গে কোনও সমঝোতা করবে না।”

অসমের নাগরিক পঞ্জির চূড়ান্ত খসড়ায় বাদ গিয়েছে ৪০ লক্ষ মানুষের নাম। এই নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হয়েছে বিরোধী শিবির। সকলেই মানবাধিকারের প্রশ্ন তুলেছে। এই বিষয়ে অমিত শাহ বলেছেন, “অনুপ্রবেশকারীরা ভারতে এসে হিংসা ছড়ায়। আমি রাহুল গান্ধী এবং তাঁর সহযোগীদের কাছে আমার প্রশ্ন তাঁরা কী দেশের শিশুদের মানবাধিকার দেখতে পায় না?” একই সঙ্গে বিরোধীদের উদ্দেশ্যে তিনি আরও বলেছেন, “নিজের দেশের মানুষ নাকি অনুপ্রবেশকারী আপনারা কাদের পক্ষে?”
সুত্রঃ kolkata24x7

Leave a Reply