বিজয়ের সেঞ্চুরির হ্যাটট্রিক-ঢাকা প্রিমিয়ার লিগ!

0
22
ক্রিকেটার এনামুল হক বিজয়

ফর্মের তুঙ্গে রয়েছেন এনামুল হক বিজয়। ঢাকা প্রিমিয়ার লিগে দুর্দান্ত ব্যাটিং করছেন প্রাইম ব্যাংকের এই ওপেনার। রুপগঞ্জ, শেখ জামালের পর আবাহনী। এই তিন দলের বিপক্ষে হ্যাটট্রিক সেঞ্চুরি করেছেনজাতীয় দলের এই ওপেনার। তিন ম্যাচে বিজয়ের সংগ্রহ ৩০৩ রান।

গত ১৪ মার্চ লিজেন্ড অব রুপগঞ্জের বিপক্ষে সাভারে বিকেএসপির মাঠে ১১১ বলে ১২টি চার ও দুটি ছক্কায় পূর্ণ করেন সেঞ্চুরি। তার দুর্দান্ত ব্যাটিংয়ে ১৬৪ রানের টার্গেট তাড়া করতে নেমে ১১১ বল আগেই নয় উইকেটের বিশাল ব্যবধানে জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক।

এনামুল হক বিজয়

১৯ মার্চ শেখ জামালের বিপক্ষে সাভার বিকেএসপিতে ১২০ বলে আটটি চারের সাহায্যে ১০১ রান করেন বিজয়। এদিন তার দল ডিএলমেথডে ২৯ রানে জয় পায়।

আজ শুক্রবার ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনীর বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করেন প্রাইম ব্যাংকের ওপেনার বিজয়। তার ১২৮ বলে পাঁচটি চারও দুটি ছক্কায় গড়া ১০২ রানের ইনিংসে ভর করে ৩০২/৫ রান করে প্রাইম ব্যাংক। এছাড়া ৮৫ রান করেন অভিমান্যু ইশারন। ২৭ বলে অপরাজিত ৫১ রান করেন আরিফুল হক।

টার্গেট তাড়া করতে নেমে ৪৮.৪ ওভারে ২৮৬ রানে অলআউট আবাহনী। দলের হয়ে সর্বোচ্চ ৯৪ রান করেন ওয়াসিম জাফর। ৭৩ ও ৫২ রান করেন নাজমুল হোসেন শান্ত ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

১৬ রানে জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক। ১০২ রান করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন এনামুল হক বিজয়।

// সূত্রঃ সমকাল/ যুগান্তর/ প্রথম আলো//

Leave a Reply