ভাঙা প্রেম জোড়া লাগালেন মাধুরী-সঞ্জয়!

0
28
সঞ্জয়-মাধুরী

নব্বই দশকের বলিউডের জনপ্রিয়তার তুঙ্গে থাকা তারকার নাম মাধুরী দীক্ষিত। তার হাসি, কথা ও মনকাড়া অভিনয় এখনও ঝড় তোলে অনেক আবেগী পুরুষের হৃদয়ে।

সেই সময়ে তার সঙ্গে জুটি বেঁধে অনেক ব্যবসাসফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন সঞ্জয় দত্ত। ‘খলনায়ক’ বা ‘সাজন’ সিনেমার মতো অনেক চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

ব্যক্তিগত জীবনেও বলিউডের আলোচিত প্রেমিকযুগল মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। কিন্তু ১৯৯৩ সালে মুম্বাইয়ের বোমা হামলার সঙ্গে সঞ্জয় জড়িত থাকায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর আর দুজনকে এক হতে দেখা যায়নি।

তবে এখন শোনা যাচ্ছে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে প্রযোজক করন জোহরের ড্রামা ঘরানার ‘কলঙ্ক’ সিনেমায় অভিনয় করবেন মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত। তাই এবার নিশ্চিত করেই বলা যায় মাধুরী ও সঞ্জয়ের ভাঙা প্রেম আবারো জোড়া লাগছে।

এই সিনেমাটিতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, বরুণ ধাওয়ান। ২০১৯ সালের ১৯ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। সঙ্গে ‘কলঙ্ক’ সিনেমার একটি পোস্টারও প্রকাশ করেন করন। মাধুরী ও সঞ্জয়ের এক হয়ে ছবিতে অভিনয় করা বিষয়টি টুইটবার্তায় নিশ্চিত করেছেন প্রযোজক করন জোহর।

এর আগে চলতি বছর গুঞ্জন উঠে, আবারো একসঙ্গে অভিনয় করবেন সঞ্জয়-মাধুরী। করন জোহর প্রযোজিত ‘সিদ্দাত’ সিনেমায় কাজ করবেন তারা। কিন্তু পরবর্তী সময়ে করন জোহর জানান, ‘সিদ্দাত’ সিনেমায় অভিনয় করবেন না সঞ্জয়-মাধুরী। তারপর এ গুঞ্জনে ভাটা পড়ে।

১৯৪০ সালের প্রেক্ষাপটে নির্মিত হবে ‘কলঙ্ক’ সিনেমাটি। এটি পরিচালনা করবেন অভিষেক বর্মণ। সব কিছু ঠিক থাকলে মাধুরী-সঞ্জয় ভক্তরা আবারো একসঙ্গে দেখতে পাবেন তাদের প্রিয় তারকাদের। সুত্রঃ যুগান্তর।

Leave a Reply