ভালুকায় বিস্ফোরণে হতাহতরা কুয়েট শিক্ষার্থী!

0
17

ময়মনসিংহের ভালুকার মাস্টারবাড়ি এলাকায় একটি ৬ তলা ভবনের তিনতলায় বিকট শব্দে বিস্ফোরণে হতাহতরা খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষার্থী।

জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম জানান, ঘটনার সূত্রপাত খুঁজছে পুলিশ। তবে ওই ভবনের ভেতরে চার শিক্ষার্থী ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। তবে পুরো ভবনটি বিধ্বস্ত অবস্থায় রয়েছে বলে জানান তিনি।

তিনি বলেন, ঘটনার সূত্রপাত কীভাবে এ বিষয়টি আমরা খোঁজখবর নিচ্ছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি ভবনটির তৃতীয় তলায় চার শিক্ষার্থী থাকতেন। তারা মাস্টার্স সম্পন্ন করে স্থানীয় টেক্সটাইল মিলে ইন্টার্ন করছিলেন।

এসপি সৈয়দ নুরুল ইসলাম জানান, ৬ তলা ভবনটির তৃতীয় তলার পেছনের পার্টিশনওয়াল ও জানালার গ্লাস ভেঙে গেছে। জানালার অ্যালুমিনিয়ামের স্ট্রাকচারও পড়ে আছে। একটি জানালা ও বারান্দার ৫০ কেজি ওজনের গ্রিল কমপক্ষে ৫০ মিটার দূরে গিয়ে পড়েছে।

এদিকে এ বিস্ফোরণের খবরে বাড়িটির চারপাশ ঘিরে রেখেছে পুলিশ। ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা এখানে এসে পৌঁছানোর পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এর আগে রাত ১টার দিকে ওই ভবনটিতে বিস্ফোরণে একজন নিহত ও তিনজন আহত হন।তারা হলেন- হাফিজ (২৫), দীপ্ত সরকার (২৫) ও নাজমুল (২৪)।

আহতদের প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সুত্রঃ যুগান্তর।

Leave a Reply