মানুষের কাছে গিয়ে ভোট চান: বিএনপিকে নাসিম

0
12
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহণের পাশাপাশি বিএনপিকে মানুষের কাছে গিয়ে ভোট চাইতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, নির্বাচন এলেই জনগণের কাছে যাব, ভোট চাইব, এটা তো কথা হতে পারে না। শুধু নির্বাচনের আগে তিন মাস কেন সারা বছর সব সময়, সবাই ভোট চাইতে পারে। শুধু সংবাদ সম্মেলন করে মিথ্যা কথা না বলে মানুষের কাছে গিয়ে ভোট চান। কেউ তো আপনাদের ভোট চাইতে মানা করেনি।

মোহাম্মদ নাসিম রোববার দুপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইস্টটিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি ঢাকা মহানগর শাখা আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

নাসিম বলেন, আমরা নৌকায় ভোট চাইব। আপনারাও আপনাদের দলীয় প্রতীকে ভোট চান। নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন। আওয়ামী লীগের অন্যতম শীর্ষ এ নেতা বলেন, একটি দলের সারা বছর, সব সময়, সব জায়গায় মানুষের কাছে ভোট চাওয়ার অধিকার আছে। একবার নয়, হাজারবার ভোট চান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি সরকারের ন্যূনতম প্রতিহিংসা নেই বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী। খালেদা জিয়া জেলখানায় সুস্থ আছেন উল্লেখ করে তিনি বলেন, আমরা সবসময় তার খবর রাখছি।

ইতোমধ্যে তিনজন ডাক্তারের একটি টিম জেলখানায় পাঠানো হয়েছে। তারা জানিয়েছেন, খালেদা জিয়া সুস্থ আছেন, ভালো আছেন। অযথা মিথ্যা গুজব ছড়াবেন না। গুজব ছড়িয়ে কোনো লাভ হবে না।

প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতিচারণ করে মোহাম্মদ নাসিম বলেন, আজীবন জিল্লুর রহমান বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে গেছেন। জীবনের শেষদিন পর্যন্ত তিনি মেহনতি মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন।

ত্যাগী রাজনীতিবিদ জিল্লুর রহমান বাঙালির হৃদয়ে চির সমুজ্জ্বল থাকবে। অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট বাছেদ মজুমদার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আখতার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। সুত্রঃ যুগান্তর।

Leave a Reply