মিশা সওদাগরের অজানা কথা জানাবেন পূর্ণিমা

0
35

চলচ্চিত্রে নেই অনেকদিন। কালে ভদ্রে দেখা যায় তাকে টিভি নাটকে। বলছি ঢালিউডের মিষ্টি মুখ পূর্ণিমার কথা। সম্প্রতি নতুন পরিচয়ে পরিচিত পেয়েছেন এই চিত্রনায়িকা। স্বনামে একটি অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন। অনুষ্ঠানটির নাম ‘এবং পূর্ণিমা’।

অনুষ্ঠানটির বেশ কয়েকটি পর্ব প্রচার হয়েছে। প্রচারের পর থেকেই আলোচনায় এসেছে অনুষ্ঠানটি। প্রতি পর্বেই দেশের শোবিজ অঙ্গনের সেলিব্রেটি তারকাদের নিয়ে হাজির হন পূর্ণিমা। অনুষ্ঠানটির আজকের পর্বেও তার ব্যতিক্রম হচ্ছে না। এবার পূর্ণিমার অতিথি হয়ে হাজির হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা মিশা সওদাগর।

এবারের পর্বটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এ পর্যন্ত যে কয়টি পর্ব প্রচার হয়েছে। তার সবগুলোতেই দর্শকদের দারুণ সাড়া পেয়েছি। আমার এ অনুষ্ঠানটিতে কোন ভাড়ামি নেই। তবে পরিপূর্ণ বিনোদন রয়েছে। অতিথিরা সবাই আমার সহকর্মী। তাদের অজানা কথাগুলো জানার চেষ্টা করি, তাদের আবেগ-অনুভূতিগুলো জানা হয়। এবারের পর্বে হাজির হয়েছেন মিশা ভাই। তার সঙ্গে অনেক বিষয়ে কথা হয়েছে। আড্ডা হয়েছে। যে আড্ডাতে তার জীবনের অনেক অজানা কথা বলেছেন তিনি। আশা করি দর্শকদের কাছে এবারের পর্বটিও প্রশংসা পাবে।’

অনুষ্ঠানটি আজ রাত ১০টা আর টিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি। অনিন্দ্য মামুনের স্ক্রিপ্টে অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। সুত্রঃ জাগো নিউজ ২৪।

Leave a Reply