যৌন হেনস্থাকারী পরিচালকের শুটিং বন্ধ করে দিলেন অক্ষয়!

0
5
অক্ষয় কুমার

বোম্বেঃ বলিউডে বইছে ‘মি টু’ আন্দোলনের ঝড়। যে ঝড়ে আক্রান্তরা বলে দিচ্ছেন যৌন হেনস্থারকারী ব্যক্তিদের নাম। বলিউডের একাধিক একাধিক প্রযোজক, পরিচালক, অভিনেতাই যৌন হেনস্থারকারীর নামের তালিকায় রয়েছেন। সেই তালিকায় নাম উঠেছে ‘হাউসফুল-৪’ ছবির পরিচালক সাজিদ খানের নামও।

এ অভিযোগ ওঠার সঙ্গে সঙ্গে পরিচালকের পদ থেকে সাময়িকভাবে সরিয়ে দেওয়া হয়েছে তাকে।পরে ‘হাউসফুল-৪’ ছবির শুটিং বন্ধ করে দিয়েছেন ছবির নায়ক অক্ষয় কুমার। সবে মাত্র দেশে ফিরেছেন অক্ষয়। ফিরেই সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগের কথা কানে আসে। আর এরপরই চূড়ান্ত সিদ্ধান্ত নেন অক্ষয় কুমার।

সাজিদ খান

অক্ষয় স্পষ্ট জানান, যৌন হেনস্থার মত মারাত্মক অভিযোগ উঠেছে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে। যতক্ষণ না পর্যন্ত অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়, ততক্ষণ পর্যন্ত তিনি সাজিদ খানের সঙ্গে কাজ করবেন না। শুধু তাই নয়, ‘হাউজফুল ৪’ এর প্রযোজক যেন সাজিদকে এই সিনেমার পরিচালনা থেকে অব্যাহতি দেয়ারও দাবি জানান তিনি।

অক্ষয় কুমারের ওই আবেদন প্রকাশ্যে আসার পরই ‘হাউজফুল ৪’ থেকে নিজেকে সরিয়ে নেন সাজিদ খান। নিজের সোশ্যাল মাধ্যমে হাজির হয়ে সাজিদ খান বলেন, তার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ উঠেছে, তা আগে প্রমাণ হওয়া উচিত। সেই সঙ্গে ‘হাউজ ফুল ৪’-এর পরিচালনা থেকে সরানোর জন্য তার প্রযোজক এবং অভিনেতা বন্ধুরা যে আবেদন করেছেন, তা যথোপযুক্ত। কিন্তু, অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত সংবাদমাধ্যমের বন্ধুরা যাতে তার সম্পর্কে আগেভাগে কোনও বিচার না করেন, সেই আবেদনও জানান অক্ষয় কুমার।

এদিকে তিনজন নারী অভিযোগ তুলেছেন সাজিদ খানের বিরুদ্ধে। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী সালুনি চোপড়া, র‍্যাচেল হোয়াইট ও সাংবাদিক কারিশমা উপাধ্যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা জানিয়েছেন তাদের সঙ্গে সাজিদ খানের উৎপীড়নমূলক অন্যায় আচরণের ঘটনা। তাদের দাবি, প্রত্যেকের কাছেই নোংরা আবদার করেছেন সাজিদ খান এবং কুপ্রস্তাবও দিয়েছেন।
//সুত্রঃ সমকাল অনলাইন/ইন্ডিয়া টুডে//

Leave a Reply