লেগে গেল ঠাকুরপোদের লটারি-ভিডিও

0
29
‘দুপুর ঠাকুরপো’র-ঝুমাবৌদি

কলকাতা: থার্টি সিক্স টোয়েন্ট ফোর থার্টি সিক্স-এর যৌবনে পাগল এবার ঠাকুরপোদের দল। ‘উমাবৌদি’র পর এবার ওয়েব দুনিয়ায় হাজির নটি অ্যান্ড হটি ‘ঝুমাবৌদি’।

যাঁকে দেখে ইতিমধ্যে দুপুরের ঘুম দূরে থাক রাতেরও ঘুমও উড়েছে ঠাকুরপোদের। বারবার উঁকি দিচ্ছেন ওয়েবের জানালায়। আর দেখে টুক করে একাবার নিচ্ছেন ঝুমাবৌদিকে।

নানান ছলাকলার পর অবশেষে দেবরদের সামনে এলেন ঝুমা বৌদি। মুক্তি মেল ‘দুপুর ঠাকুরপো’র প্রোমো।

‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজন আসছে ‘হইচই’-তে। তবে এবার স্বস্তিকা থাকছেন না বৌদির ভূমিকায়। আর আসছেন না উমা বৌদিও। তবে দুঃখিত হবেন না। আসবেন ঝুমা বৌদি। আর তিনি যে মোটেই কম যান না, দেওরদের এক্সপ্রেশন দেখেই সেটা বোঝা যাচ্ছে।

যাকে দেখে ইতিমধ্যে দুপুরের ঘুম দূরে থাক রাতেরও ঘুমও উড়েছে ঠাকুপোদের। বারবার উঁকি দিচ্ছেন ওয়েবের জানালায়। আর দেখে টুক করে একাবার নিচ্ছেন ঝুমাবৌদিকে। নানান ছলাকলার পর অবশেষে দেবরদের সামনে এলেন ঝুমা বৌদি। মুক্তি মেল ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনের প্রোমো।

তবে শুরু থেকে শোনা যাচ্ছিল ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। কিন্তু প্রোমো সামনে আসতেই মিটল সন্দেহ। শ্রীলেখা নয় এবার বৌদি মোনা লিসা। এটা জানার পরও মন ভেঙেছে অনেকের। তাই এতো লোকের মন কি মোনালিসা জোড়া দিতে পারে কিনা সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply