শেষ ওয়ানডের জন্য দলে ডাকা হলো সৌম্যকে!

0
18
সৌম্য সরকার

চট্টগ্রামঃ এশিয়া কাপের ম্যাচ খেলতে সংযুক্ত আরব আমিরাতে হুট করে উড়িয়ে নেওয়া হয় সৌম্য সরকারকে। সেখানে দুই ম্যাচ খেলে আবার ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজে বাদ পড়েন তিনি। তবে বিসিবি একাদশের অধিনায়ক হয়ে জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি পান। এনসিএলের ম্যাচ খেলতে এরপর আবার ছিলেন খুলনায়। সেখান থেকে খবর পেলেন জাতীয় দলে তাকে তলব করা হয়েছে। তৃতীয় ওয়ানডের দলে নেওয়া হয়েছে তাকে।

তবে বাংলাদেশের আগের দলে যারা ছিলেন তাদের কাউকে বাদ দেওয়া হয়নি। শুধু অন্তভূক্ত করা হয়েছে সৌম্যকে। এখন সৌম্য সরকার তৃতীয় ওয়ানডে ম্যাচের জন্য চট্টগ্রামে দলে যোগ দেবেন। আগামী ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচ মাঠে গড়াবে।

সৌম্য অবশ্য ওই ম্যাচ খেলবেন কিনা তা আগে থেকে বলা কঠিন। তবে সিরিজ নিশ্চিত হয়ে গেলে টেস্টের চিন্তা মাথায় রেখে লিটন দাস কিংবা ইমরুলদের কাউকে বিশ্রাম দিতে পারে দল। সৌম্য যদি দলে সুযোগ পান তবে চার দিনের ম্যাচের মধ্যে থেকে হুট করে ওয়ানডে ফরম্যাটে মানিয়ে নিতে পারবেন কিনা সেটাও ভাবার বিষয়।

বাংলাদেশের তৃতীয় ওয়ানডের দল: লিটন দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, ফজলে রাব্বি, আবু হায়দার রনি, আরিফুল হক, মেহেদি মিরাজ, সাইফউদ্দিন, মাশরাফি মর্তুজা (অধি.), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, সৌম্য সরকার।
// সুত্রঃ সমকাল/ জাগো নিউজ২৪//

Leave a Reply