সরকার সেবক হিসেবে কাজ করে যাচ্ছে: প্রধানমন্ত্রী

0
8

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, টানা তৃতীয়বারের মতো সরকার গঠনের সুযোগ পাওয়ায় আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের সরকার শাসক নয়, সেবক হিসেবে দেশের সার্বিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, যাবে।

রোববার রাজশাহী সেনানিবাসে বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টারের (বিআইআরসি) ‘জাতীয় পতাকা প্রদান-২০১৯’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সেনাবাহিনীর সদস্যদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, জনগণের সেবা করার জন্য সেনাবাহিনীর সার্বক্ষণিক সহযোগিতা পেয়েছি। বর্তমান সরকারের রাষ্ট্র পরিচালনার জন্য যখন প্রয়োজন হবে তখনই সেনাবাহিনী জনগণের পাশে এসে দাঁড়াবে- এটা আমার বিশ্বাস। 

শেখ হাসিনা আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনী আজ দেশ ও দেশের বাইরে সম্মানজনক অবস্থায় উন্নীত হয়েছে। এই সুনাম অক্ষুণ্ণ রাখতে আপনারা একনিষ্ঠভাবে কাজ করে যাবেন- এটাই আমাদের প্রত্যাশা। যে কোনো হুমকি মোকাবিলায় সেনাবাহিনীর সদা প্রস্তুত থাকতে হবে। কারণ সেনাবাহিনী এ দেশের সম্পদ ও বিশ্বাসের মূর্ত প্রতীক।

এর আগে রোববার সকাল সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারে করে রাজশাহী পৌঁছান। দুপুর পৌনে ১২টায় তিনি রাজশাহী সেনানিবাসের শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে আসেন। পরে প্রধানমন্ত্রী প্যারেড পরিদর্শন করেন এবং সেনাপ্রধানকে সঙ্গে নিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর-এর ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান করেন।

বিকেলে প্রধানমন্ত্রী রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ রাজশাহীর এমপিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

//সূত্রঃ সমকাল//

Leave a Reply